সংবাদ শিরোনাম
মোবাইল আসক্তি ঠেকাতে ও ক্যাম্পাসের পরিবেশ রক্ষায় ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজে অ্যান্ড্রয়েড মোবাইল ও মোটরসাইকেল নিষিদ্ধ বিজয়নগরে জালনোট তৈরির সরঞ্জামসহ তিনজন আটক ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবা।। এলাকায় শোকের ছায়া ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান

হেফাজতের তান্ডব- সরাইল আওয়ামীলীগের নিন্দা ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

হেফাজতের তান্ডব- সরাইল আওয়ামীলীগের নিন্দা ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

সরাইল প্রতিনিধি//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে গত শনিবার সন্ধায় উপজেলা পরিষদ মিলনায়তনে হেফাজতের তান্ডবের নিন্দা ও  প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
সভায় বক্তারা বলেন, সরাইলে অগ্নিসংযোগ ভাংচুর ও হামলায় জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি করে বলেন, ২৬, ২৭ ও ২৮ শে মার্চ হেফাজত ইসলামের হরতাল সমর্থনকারী সন্ত্রাসীদের অগ্নিসংযোগে ভস্মিভূত জাতির পিতার ম্যুরাল, পৌরভবন ও মেয়রের বাসভবন, সংসদ সদস্যের কার্যালয়, মুক্তিযোদ্ধা সংসদ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদের অফিস ও বাসভবন, রেলস্টেশন, আলাউদ্দিন সঙ্গীতাঙ্গণ, শিল্পকলা একাডেমি, প্রেসক্লাব, ভূমি অফিস, থানা ও সরা্ইল খাটিহাতা থানা ও অরুয়াইল পুলিশ ফাঁড়িসহ সরকারি/ আধা সরকারি/ বেসরকারি ভবন, কোরআন শরীফ ও বিভিন্ন প্রতিষ্ঠানে হামলা ও অগ্নিসংযোগের ঘটনার জড়িত সকল অপরাধীদের আইনের আওতায় এনে শাস্তি দাবি জানান সরাইল উপজেলা আওয়ামীলীগ ।
সরাইল উপজেলা আওয়ামীলীগে আহবায়ক আলহাজ্ব এড. মো. নাজমুল হোসেনের  সভাপতিত্বে প্রতিবাদ সভায় নিন্দা জ্ঞাপন করে বক্তব্য রাখেন।
প্রধান অতিথি হিসেবে ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক সংরক্ষিত আসনের সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ। উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক এড. আব্দুর রাশেদের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন যুগ্ন আহবায়ক খায়রুল হুদা চৌধুরী বাদল, উপজেলা আওয়ামীলীগের সদস্য ও উপজেলা কৃষকলীগের সভাপতি মোঃ শফিকুর রহমান, এড. জয়নাল উদ্দিন, মিজানুর রহমান, দীলিপ নাগ, নাজিম উদ্দীন।
সভায় বক্তব্য রাখেন পাকশিমুল,ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ( ভারপ্রাপ্ত) মকবুল হোসেন, সাধারণ সম্পাদক  আবদুল আহাদ, অরুয়াইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবু তালেব, সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, চুন্টা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবুল কালাম  , পানিরশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমজাত হোসেন, শাহজাদাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সৈয়দজ্জামান মাষ্টার, সাধারণ সম্পাদক সায়েফ উল্লাহ ঠাকুর, কালিকচ্ছ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  ছলিম উদ্দিন, শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম কালন প্রমুখ।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com